কম দামে সেরা ৬ টি রিয়েলমি ফোনের দাম ২০২৩ [বাংলাদেশ প্রাইস]

রিয়েলমি ফোনের দাম ২০২৩

কম দামে সেরা ৬ টি রিয়েলমি ফোনের দাম ২০২৩ [বাংলাদেশ প্রাইস]

রিয়েলমি ফোনের দাম ২০২৩

আজকের পোস্টে, কম দামে সেরা ৬ টি রিয়েলমি ফোনের দাম ২০২৩ ও ২০২৪ এবং বাংলাদেশ প্রাইস সহ এদের ফিচার’স, বাজার মুল্য এবং নতুন Realme Mobile Phone এর স্পেসিফিকেশন আলোচনা করা হয়েছে। এখানে মুলত ২০ হাজার টাকার মধ্যে সেরা ফোন এর তালিকা তৈরি করা হয়েছে।

বর্তমানে স্মার্টফোন প্রস্তুতকারক Realme বাংলাদেশের স্মার্টফোন বাজারে পারফরমেন্সেন মধ্যে একটি সেরা মোবাইল ফোন ব্রান্ড বলা যায়, ২০১৯ সালের মে মাসে realme প্রথম বাংলাদেশে তাদের ফোন রিলিজ করে, ২০১৯ থেকে বাংলাদেশ বাজার দখল করে আসছে যা ২০২৩ ও ২০২৪ সাল পর্যন্ত চলছে এবং সামনে আরো নতুন নতুন ফোন নিয়ে আসবে৷ ( সুত্র : ইন্টারনেট)

Realme এর বেশিরভাগ মোবাইল ফোন এর মডেল বাংলাদেশে ব্যাপক জনপ্রিয় হয়ে উঠেছে এবং রিয়েলমি ব্র্যান্ডটি ক্রমাগত কম দামের মধ্যে সেরা ফোনের ফিচার’স ও সুবিধা অফার করার উপর ফোকাস করছে যা সমস্ত প্রয়োজনীয় এবং আকর্ষণীয় নতুন নতুন ফিচার’স নিয়ে আসে। বছরের পর বছর ধরে, এটি আমাদের কাছে ট্রিপল ক্যামেরাসহ এবং কোয়াড-ক্যামেরা সেটআপের মতো অবিশ্বাস্য বৈশিষ্ট্য এনেছে যা বাংলাদেশে ব্যাপকতা রয়েছে এবং শুধু ক্যামেরা মোবাইল ফোন না, গেমিং এর জন্য রিয়েলমি ফোন সেরা পার্ফমেন্স প্রদান করে থাকে এবং রিয়েলমি ফোন শুধু বাংলাদেশ না, বলতে গেলে অনেক দেশে তাদের সুনাম রয়েছে।

Realme Mobile Phone ওয়্যারলেস চার্জিং, ডুয়াল-টোন ডিসপ্লের মতো গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্যগুলিতে ফেনের দাম কমিয়ে দিচ্ছে এবং তাদের স্মার্টফোনগুলিকে ব্যাবহার উপযোগী করার জন্য কাজ করে চলছে, নতুন নতুন ডিজাইন, নতুন গেমিং ফিচার, ক্যামেরা ফিচার সহ বিভিন্ন ভাবে তাদের মার্কেটিং চালাচ্ছে।

কিন্তু আপনি যদি ২০২৪ সালে ভেবে থাকেন শুধুমাত্র রিয়েলমি কম দমের ফোন দিচ্ছে, তা কিন্তু না। তাদের কম বাজেট বা কম দাম থেকে শুরু করে উন্নত মোবাইল ফোন রিলিজ করে আসতে যা বেশি দামের ফোন অফার করে। এই ব্র্যান্ডটির কিছু বিশেষ বৈশিষ্ট্য হলো এরা কম বাজেটের মধ্যে ভালো ফোন দিচ্ছে বা কম দামে ভালো মোবাইল ফোন মডেল রয়েছে যেগুলি ২০২৩ ও ২০২৪ সালের স্মার্টফোনের বাজারে তুমুল সমালোচনা পাচ্ছে এবং সামনে আরো নতুন স্মার্টফোন আসবে।

Oppo এর সাব-ব্রান্ড হিসেবে রিয়েলমি নতুন মার্কেটে এসে দারুন সব ফিচার’স নিয়ে মোবাইল ফোন বাজারে রাজত্ব করে চলছে। রিয়েলমি ফোনের দাম ২০২৩ ও ২০২৪ সালের অন্যান্য ফোনের তুলনায় কম দাম বা কম বাজেটে সেরা ফোন নিয়ে চমকে দিচ্ছে যা অন্যান্য ফোনের ব্রান্ডগুলোতে দাম বেশি হয়ে থাকে। তবে শুধু রিয়েলমি ভালো ফোন আছে তা না, অন্যরাও তাদের সকল ফোনের নতুন চমক দিতে নতুন ফিচার যুক্ত করছে। তবে রিয়েলমি তাদের মধ্যে একটি সেরা মোবাইল ফোন ব্রান্ড বলা যায়।

এখানে একটি কথা বলে রাখা ভালো যে, Realme Mobile Phone শুধু ভালো ফোন দিচ্ছে তা নয়, তাদের কিছু কিছু মডেলের কম দামের ফোনে বা বিভিন্ন মডেলে কিছু সমস্যাও দিচ্ছে, তবে সেটা খুবই কম। মোট কথা, আপনি যে মোবাইল ব্রান্ডই বাছাই করুন না কেনো তাদের সকল ফোনে যে সেরা পার্ফমেন্স দিবে এটা বলা যায় না, সকল মোবাইল ব্রান্ডের ভালো মন্দ দিক থাকা স্বাভাবিক বিষয়। তবে আপনাকে আগে বুঝতে হবে, কেন রিয়েলমি ফোন কিনবেন, গেমিং এর জন্য নাকি ক্যামেরা নাকি অন্য কোনো কাজের জন্য। তার উপর নির্ভর করে একটি ভালো মোবাইল ফোন বাছাই করা উচিত।

তবে আজকের পোস্টে বাংলাদেশে কম দামে সেরা ৬ টি রিয়েলমি ফোন ২০২৩ ও ২০২৪ এবং কম দামে সেরা ৬ টি রিয়েলমি ফোনের দাম ২০২৩ ও ২০২৪ বা বাংলাদেশ প্রাইস / দাম কেমন, রিয়েলমি ফোন কেমন হবে আপনার জন্য, কেন কিনবেন এবং ক্যামেরার জন্য কোন ফোন ভালো হবে এবং ২০২৩ ও ২০২৪ সালে গেমিং এর জন্য সেরা রিয়েলমি ফোন বাছাই করা আপনার জন্য কতটা যুক্তিযুক্ত এবং সেরা কয়েকটি ২০ হাজার টাকার মধ্যে সেরা ফোন এর তালিকা প্রদান করবো যা কম দামের মধ্যে সেরা স্মার্টফোন হবে।

 

২০ হাজার টাকার মধ্যে সেরা ৬ টি রিয়েলমি ফোন এর তালিকা ২০২৩

বাংলাদেশে কম বাজেটে বা কম দামে রিয়েলমি মোবাইল বাছাই করতে চাচ্ছেন? আসুন আমরা আপনাকে সেরা রিয়েলমি স্মার্টফোনটি খুঁজে পেতে সাহায্য করি, বাছাইকৃত কম দামে সেরা ৬ টি রিয়েলমি ফোন ২০২৩ – ২০২৪ সালে ও রিয়েলমি ফোনের দাম ২০২৪ বা বাংলাদেশ প্রাইস / দাম ও স্পেসিফিকেশন সহ বিস্তারিত আলোচনা করা হলো। এখানে ২০ হাজার টাকার মধ্যে সেরা ফোন এর তালিকা দেয়া হয়েছে, এখান থেকে আপনার পছন্দ অনুযায়ী যেকোন Realme Mobile Phone বাছাই করতে পারেন।

 

মডেল বাংলাদেশ প্রাইস / দাম র‍্যাম ও রম
Realme C21 ৳11,990 4/64 GB
Realme C33 ৳14,999 4/64 GB
Realme C35 ৳16,999 4/128 GB
Realme C51 ৳13,999 4/64 GB
Realme C53 ৳16,999 6/128 GB
Realme Narzo 50 ৳17,999 4/64 GB

 

Realme C21 বাংলাদেশ প্রাইস ও স্পেসিফিকেশন

Realme C21 এ ৬.৫ ইঞ্চি HD+ IPS LCD ডিসপ্লে সহ ফুল-ভিউ ওয়াটারড্রপ নটচ ডিজাইন করা হয়েছে এবং এর ব্যাক ক্যামেরা তিনটি – ১৩+২+২ মেগাপিক্সেল, PDAF, LED ফ্ল্যাশ, ডেপথ সেন্সর, ডেডিকেটেড ম্যাক্রো ক্যামেরা আছে। এটিতে Full HD ভিডিও রেকর্ডিং করা যায় এবং এর ফ্রন্ট ক্যামেরাটি ৫ মেগাপিক্সেল।

Realme C21 এ ৫০০০ mAh বড় ব্যাটারি যা প্রায় একদিনের মতো ব্যাকআপ দিতে সক্ষম এবং সাথে আছে ১০ ওয়াট ফাস্ট চার্জিং। এটিতে ৩ জিবি বা ৪ জিবি RAM আছে, প্রায় 2.3 GHz অক্টা-কোর প্রসেসরসহ PowerVR GE8320 GPU রয়েছে। এটিতে মিডিয়াটেক Helio G35 (12 nm) চিপসেট ব্যবহার করা হয়েছে, যা মোটামুটি গেমিং করা যাবে, যেমন : Free Fire খুব সহজেই খেলা যাবে তবে পাবজি খেলতে ল্যাগিং ইস্যু দিতে পারে। এই ডিভাইসটিতে ৩২ বা ৬৪ GB ইন্টারনাল স্টোরেজ এবং একটি ডেডিকেটেড মাইক্রোএসডি স্লট আছে। এটিতে ব্যাক-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে এবং ডুয়াল সিম, ফেস আনলক ইত্যাদি ফিচার’স রয়েছে।

 

Realme C33 বাংলাদেশ প্রাইস ও স্পেসিফিকেশন

Realme C33 ফোনটি 6.5 ইঞ্চি HD+ IPS LCD স্ক্রিন দিয়ে আসে। এটি ফুল-ভিউ ওয়াটারড্রপ নচ ডিজাইন সহ। পিছনের ক্যামেরা দুটি রয়েছে, 50+0.3 মেগাপিক্সেল, PDAF, LED ফ্ল্যাশ, ডেপথ সেন্সর ইত্যাদি সহ। ফুল HD ভিডিও রেকর্ডিং করা যায়। সামনের ক্যামেরা 5 মেগাপিক্সেল। যাতে মোটামুটি ছবি তোলা যাবে। তবে এর থেকে ভালো ছবি আশা করা যাবে না।

Realme C33 ফোনটিতে ৫০০০ mAh ব্যাটারি এবং ১০ ওয়াট সুপার ফাস্ট চার্জিং সাপোর্ট করে। যা একদিনের মতো ব্যাটারি ব্যাকআপ পাবেন। এই ফোনে 3/4 GB র‍্যাম এবং 1.8 GHz অক্টা-কোর সিপিইউ এবং Mali-G57 জিপিইউ রয়েছে, যাতে মোটামুটি গেমিং করা যাবে, তবে ভারি গেমিং করতে ল্যাগিং ইস্যু দিতে পারে। Realme C33 ফোনটিতে (12 nm) চিপসেট যুক্ত করা। ডিভাইসটির ৩২ জিবি, ৬৪ জিবি বা ১২৮ জিবি স্টোরেজ আছে এবং ডেডিকেটেড মাইক্রো এসডি মেমোরি কার্ড স্লট আছে। এই ফোনে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে। এছারাও দুইটি সিম, ফেস আনলক ইত্যাদি ফিয়েচার’স রয়েছে।

 

Realme C35 বাংলাদেশ প্রাইস ও স্পেসিফিকেশন

Realme C35 ফোনটি ৬.৬ ইঞ্চি ফুল HD+ IPS LCD ডিসপ্লে এবং ডিসপ্লে ওয়াটারড্রপ নচ ডিজাইন করা। এই ফোনটির পিছনের ক্যামেরা তিনটি রয়েছে, যা ৫০+২+০.৩ মেগাপিক্সেল, PDAF, LED ফ্ল্যাশ, ডেপথ সেন্সর, ডেডিকেটেড মাক্রো ক্যামেরা ইত্যাদি অনেক সুবিধা পাবেন। ফুল HD ভিডিও রেকর্ডিং করা যায়। সামনের ক্যামেরা 8 মেগাপিক্সেল। সামনের সেলফি ক্যামেরা এবং পিছনের ক্যামেরা দিয়ে ভালো ছবি তুলতে পারবেন। যা অন্যান্য মডেলের থেকে তুলনামূলক ভালো ছবি তুলতে এবং ভিডিও রেকর্ড করতে পারবেন। ২০২৩ সালের এই Realme C35 ফোনটিতে মোটামুটি ভালো ছবি তোলার সুবিধা পাবেন।

Realme C35 ফোনটি ৫০০০ mAh ব্যাটারি এবং ১৮ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে, যা দ্রুত চার্জ হবে। এটিতে ৪/৬ জিবি র‍্যাম এবং 2.0 GHz অক্টা-কোর সিপিইউ এবং Mali-G57 জিপিইউ রয়েছে, এতে ভালোই গেমিং সুবিধা পাবেন PUBG, Free Fire ভালোভাবেই চলবে । এটিতে (12 nm) চিপসেট রয়েছে। Realme C35 ডিভাইসটির ৬৪/১২৮ GB স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রো এসডি মোমোরি কার্ড স্লট আছে। এইটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর আছে এবং দুইটি সিম, ফেস আনলক ইত্যাদি ফিচার’স রয়েছে।

 

Realme C51 বাংলাদেশ প্রাইস ও স্পেসিফিকেশন

Realme C51 একটি HD+ ডিসপ্লে স্ক্রিন আছে যা 560 নিটের এবং সাধারণত কম উজ্জ্বলতায় ভালো ভাবে ভিডিও এবং গেমিং সহ, দিনের আলোতে ক্যামেরা দিয়ে সুন্দর ছবি তুলতে পারবেন। Realme C51 এর 6.74″ ডিসপ্লে সাইজ এবং 90Hz রিফ্রেশ রেট আছে যা স্মুথ ভাবে টাচ রেসপন্স পাবেন। ৫০ মেগাপিক্সেল সামনের ক্যামেরা দিয়ে সুন্দর ছবি ও হাই-রেজুলেশন ছবি তুলতে পারবেন। ৫ মেগাপিক্সেল সেলফি ক্যামেরাটি কম হতে পারে, কিন্তু Realme C51 এর ৫ মেগাপিক্সেল পিছনের ক্যামেরায় যথেষ্ট অপটিমাইজেশন করেছে যাতে ছবির গুনগত মান বাড়ে। এর সামনের ক্যামেরায় শুধুমাত্র 720p HD রেকর্ডিং আছে। যা মোটামুটি ভাবে ভিডিও রেকর্ডিং করতে পারবেন যা কম দামের সেরা মোবাইল ফোন।

Realme C51 এ ৪ জিবি RAM আছে। যদিও এর আরও 4 GB ভার্চুয়াল RAM অপশন আছে, তবে এটি বাস্তবিক RAM এর সাথে তুলনায় সমান কাজ করবে না। সাধারণ জনপ্রিয় গেমগুলি খেলতে বেশি সমস্যা হবে না, Free Fire গেমটি সহজেই খেলতে পারবেন। এটিতে 5000 mAh ব্যাটারি এবং 33W চার্জার দেয়া আছে। ব্যাটারি পুরোপুরি চার্জ করতে প্রায় এক ঘন্টা সময় লাগতে পারে এবং এতে Android 13 ভার্সন পাবেন।

 

Realme C53 বাংলাদেশ প্রাইস ও স্পেসিফিকেশন

Realme C53 ফোনটির ডিসপ্লে সাইজ 167.3 x 76.7 x 7.5 মিলিমিটার এবং ওজন প্রায় 182 গ্রাম। ডিসপ্লে হলো 6.74 ইঞ্চি IPS LCD প্যানেল ডিসপ্লে যাতে 1080 x 2400 পিক্সেল রেজোলিউশন নিয়ে আসে। এই ফোনটির Unisoc Tiger T612 প্রোসেসর দেয়া হয়েছে এবং Android 13 ভার্সন এভেইলেবল। Realme C53 এর ক্যামেরাগুলির মধ্যে সামনের ক্যামেরায় ৫০ lমেগাপিক্সেল ও 0.3 মেগাপিক্সেল উভয় ব্যবহার করা হয়েছে, এবং পিছনের সেলফি ক্যামেরাটি 8 মেগাপিক্সেল। এতে মোটামুটি ভালো মানের ছবি তুলতে সক্ষম। ভিডিও কোয়ালিটিও যথেষ্ট ভালো পেয়েছি।

Realme C53 ফোনটির র‍্যাম হচ্ছে 6GB এবং আছে 128GB স্টোরেজ। এই ফোনের ব্যবহারকারী microSDXC ব্যবহার করে স্টোরেজ বাড়াতে পারবে খুব সহজেই। ব্যাটারি হচ্ছে 5000mAh এবং ফাস্ট চার্জিং সাপোর্ট করে ৩৩ ওয়াট এবং সাথে থাকছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সাইডে মাউন্টেড। Realme C53 এই ফোনটিতে আরো অনেক ফিচার বিদ্যমান রয়েছে যা ব্যবহারকারীকে অনেক সুবিধা প্রদান করবে।

 

Realme Narzo 50 বাংলাদেশ প্রাইস ও স্পেসিফিকেশন

Realme Narzo 50 ফোনটি 6.6 ইঞ্চি ফুল এইচডি+ IPS LCD স্ক্রিন দিয়ে আসে। এটি ফুল-ভিউ বাম পাঞ্চ-হোল ডিজাইন সহ। পিছনের ক্যামেরা তিনটি রয়েছে, 50+2+2 মেগাপিক্সেল, PDAF, f/1.8 অ্যাপারচার, LED ফ্ল্যাশ, মাক্রো, ডেপথ সেন্সর ইত্যাদি সহ। ফুল HD ভিডিও রেকর্ডিং করা যায়। সামনের ক্যামেরা 16 মেগাপিক্সেল।

Realme Narzo 50 ফোনটিতে ৫০০০ mAh ব্যাটারি আছে যা ৩৩ ওয়াট ফাস্ট চার্জিং সাপোর্ট করে যা দ্রুত চার্জ হতে সাহায্য করে। Realme Narzo 50 ফোনটিতে ৪/৬ জি্ি র‍্যাম, ২.০৫ GHz অক্টা-কোর সিপিইউ এবং Mali-G57 MC2 জিপিইউ এবং 12 nm MediaTek Helio G96 চিপসেট যুক্ত করা, যা দিয়ে দুর্দান্ত গেমিং সুবিধা পাবেন, এতে PUBG Mobile, Free Fire সহজেই চলবে, তবে হাই-গ্রফিক্সে ল্যগিং ইস্যু দিতে পারে। এই ডিভাইসটির ৬৪ জিবি এবং ১২৮ জিবি স্টোরেজ এবং ডেডিকেটেড মাইক্রোএসডি মেমোরি কার্ড স্লট আছে। Realme Narzo 50 ফোনটিতে সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর রয়েছে এবং দুইটি সিম, ফেস আনলক, USB Type-C ইত্যাদি রয়েছে।

 

☞ আরো পড়ুন : ২০২৩ সালে সেরা গেমিং ফোন বাছাই করার উপায় বিস্তারিত

২০ হাজার টাকার মধ্যে ভালো ফোন ছারাও আরো কিছু ভালো ফোন বাজারে আছে যা কম দামের মধ্যে সেরা গেমিং সুবিধা এবং ক্যামেরা সহ, দৈনিক ব্যাবহারে ভালো ব্যাটারি ব্যাকআপ পাবেন। যা অন্যান্য ফোনের ব্রান্ডের তুলনায় ভালোই ফিচার’স দিয়ে থাকে। ২০২৩ ও ২০২৪ সালে Realme Mobile যথেষ্ট উন্নত মানের সুবিধা দিচ্ছে। কিন্তু এতে উচ্চ মানের পারফরম্যান্স পাবেন না, তার জন্য আপনাকে আরো বেশি বাজেটের স্মার্টফোন বাছাই করতে হবে। রিয়েলমি ফোনের কম দাম থাকায় এর চাহিদা ব্যাপক, বাংলাদেশে রিয়েলমি মোবাইল ফোন ব্যাপক চাহিদা রয়েছে। কম দামে রিয়েলমি মোবাইল ফোন খুবই ভালো সুবিধা দিয়ে থাকে।

 

উপসংহার : ২০২৩ ও ২০২৪ সালে যারা কম বাজেটে বা কম দামে রিয়েলমি ফোন কিনতে চাচ্ছেন, তাদের জন্য কম দামে সেরা ৬ টি রিয়েলমি ফোন ২০২৩ ও ২০২৪ এবং স্মার্টফোনগুলোর বাংলাদেশ প্রাইজ সহ রিয়েলমি ফোনের দাম ২০২৩ ও ২০২৪ সালের দেয়া হয়েছে। যা ২০ হাজার টাকার মধ্যে সেরা ফোন বাছাই করে তালিকা করা হয়েছে। এতে আপনি দৈনন্দিন ব্যাবহারে মোটামুটি ভালো পারফরমেন্স পাবেন। বর্তমানে Realme Mobile গুলো অন্যান্য ব্রান্ডের তুলনায় কম দামে ভালো ফিচার’স নিয়ে বাংলাদেশের মোবাইল বাজার দারুন সব মডেলের ফোন নিয়ে আসছে।

 

FAQ – Frequently Ask Question About Realme Mobile Phone

 

রিয়েলমি ফোন কেমন? কেন রিয়েলমি ফোন কিনবেন?

আপনার মনে যদি এমন প্রশ্ন জাগে যে রিয়েলমি ফোন কেমন হবে এবং কেন রিয়েলমি ফোন কিনবেন? তাহলে সহজভাবে নিচে কিছু বিশেষ বৈশিষ্ট্য দেয়া হয়েছে, যা কম বাজেটে বা বাংলাদেশে কম দামে ভালো মোবাইল ফোন কেমন এবং কেনার কারন বুঝতে পারবেন।

রিয়েলমি ফোনগুলো লেটেস্ট টেকনোলজি এবং উন্নত ফিচারসমূহ সহ সেরা মানের। এগুলোর মাধ্যমে আপনি স্মুদ পারফরমেন্স, ভালো ক্যামেরা, পাওয়ারফুল ব্যাটারি, আকর্ষণীয় ডিজাইন এবং অন্যান্য সুবিধাসমূহ দিয়ে আসছে। ভবিষ্যৎ এ রিয়েলমি ফোনের চাহিদা আরো অনেক বৃদ্ধি পাবে। ২০২৪ সালে রিয়েলমি ফোন বাংলাদেশে অনেক মডেলের বিভিন্ন ফিচারযুক্ত মোবাইল ফোন নিয়ে আসছে।

রিয়েলমি ফোনগুলো সাধারণত প্রফেশনাল ক্যামেরা, ব্যাটারি লাইফ, স্মুদ্ধ পারফরমেন্স এবং উচ্চ মানের ফিচারসমূহ সহ কম মূল্যে প্রদান করে থাকে। এটি অন্যান্য ব্রান্ডের মোবাইল ফোন থেকে সস্তায় বিভিন্ন ফিচার’স দিয়ে থাকে।

রিয়েলমি মোবাইল ফোন গুলো নিয়মিতভাবে নতুন প্রযুক্তি যুক্ত করে থাকে। তাদের ফোনে আপনি নতুনত্ব ফিচার, নতুন ডিজাইন এবং বিভিন্ন টেকনোলজির সুবিধা যা আপনাকে আপনার মোবাইল ফোন বাছাই করার জন্য সেরা চয়েস হতে পারে।

এছারাও এতে আরো বিভিন্ন প্রযুক্তি ব্যাবহার করে ক্যামেরা, গেমিং এক্সপেরিয়েন্স সহ নানা ধরনের সুবিধা পাবেন।

 

☞ আরে পড়ুন : কম দামে সেরা ১০ টি স্মার্ট ওয়াচ ২০২৩ | ভালো মোবাইল ঘড়ির দাম

 

সেরা ক্যামেরা ও গেমিং এর জন্য সেরা রিয়েলমি ফোন ২০২৪

রিয়েলমি ফোন ২০২৪ ফোনগুলো সম্পর্কে বলতে গেলে, সহজ ভাষায় বলা যায়, বর্তমানে এর ক্যামেরা এবং গেমিং পারফরমেন্স উন্নত মানের। কারন নতুন রিলিজ হওয়া ফোনগুলো খুবই ভালো গেমিং করার সুবিধা দেয়, যেমন : Realme GT Master Edition, Realme GT Neo2, Realme 9 Pro সহ আরো কিছু কম রিয়েলমি ফোনের দাম ২০২৪ সাল হিসেবে যথেষ্ট উন্নত মানের সুবিধা দিচ্ছে। এতে উন্নত মানের প্রসেসর, র‍্যাম ও জিপিইউ সহ উচ্চ মানের ডিসপ্লে প্রদান করছে।

২০২৩ সালের রিয়েলমি ফোন গুলো বাংলাদেশসহ বিভিন্ন দেশে সারা ফেলছে শুধু তাদের ইউনিক ডিজাইন এবং নতুনত্ব ফিউচার’স গুলোর জন্য। দিন দিন তারা তাদের ফোনগুলোতে নতুন সকল সুবিধা দিয়ে থাকে, যা কম দামের মধ্যে বাংলাদেশ প্রাইস অনুয়ায়ী যথেষ্ট গেমিং করার সুবিধা এবং ভালো ছবি তোলার জন্য উচ্চ মানের ক্যামেরা প্রদান করছে। ২০২৪ সালে এর ব্যাপকতা আরো বৃদ্ধি পাচ্ছে।

 

রিয়েলমি অফিসিয়াল মোবাইল ফোন চেনার উপায় ২০২৪

২০২৪ সালে রিয়েলমি অফিসিয়াল মোবাইল ফোন চেনার উপায় হলো নিকটস্থ অফিসিয়াল রিয়েলমি শোরুমে যেতে পারেন এবং সেখানে তাদের নতুন মোবাইল ফোন কালেকশন দেখতে পারেন। এছাড়াও, আপনি তাদের অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনলাইনে অর্ডার করতে পারেন বা রিয়েলমি অফিসিয়াল ডিলার বা বিভিন্ন ইলেক্ট্রনিক্স রিটেইল শপ হতে এই ফোনগুলি কিনতে পারেন। বাংলাদেশের মোবাইল ফোন বাজারে রিয়েলমি অফিশিয়াল শোরুম আছে যেখানে আপনি অরজিনাল রিয়েলমি মোবাইল ফোন কিনতে পারবেন।

এছাড়াও আপনি প্রতিটি মোবাইল ফোনের বক্সে থাকা ১৫ ডিজিটের IMEI নম্বর থেকে অফিশিয়াল রিয়েলমি ফোন বাছাই করতে পারবেন। এর জন্য আপনাকে ম্যাসেজ অপশনে গিয়ে টাইপ করুন KYD তারপর স্পেস দিয়ে বক্সে থাকা ১৫ ডিজিটের IMEI নম্বর লিখে 16002 তে মেসেজ পাঠান। কিছুক্ষণের মধ্যেই আপনার ফোনে একটি ম্যাসেজ আসবে, ফোনটি অফিশিয়াল কি না।

আমাদের সাথে যুক্ত থাকুন :

ফেসবুক পেজ : Facebook Page
ফেসবুক গ্রুপ: Join Now

1 Comment

  1. Avatar
    ecommerce Reply

    Wow, fantastic weblog layout! How lengthy have you been blogging for?

    you make blogging glance easy. The total look of your web site is wonderful, as well as the content!

    You can see similar: ecommerce and here ecommerce

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *